লিওনেল মেসির দুর্দান্ত পারফরম্যান্সে বার্সেলোনার সহজ জয়!

0

আওয়ার টাইমস্ নিউজ।
স্পানিশ লা লিগায় সেভিয়ার মাঠ রামোন সাঞ্চেজ পিজজুয়ান স্টেডিয়ামে নিজেদের ২৫ তম ম্যাচে ওসমান দেম্বেলে এবং লিওনেল মেসির অসাধারণ দুর্দান্ত এক গোলে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলের দুর্দান্ত জয় পেয়েছে কাতালান ক্লাব বার্সেলোনা।

প্রথমার্ধের ২৯ মিনিটে ওসমান দেম্বেলের গোলে গুরুত্বপূর্ণ অবদান রাখেন লিওনেল মেসি। ম্যাচের ৮৫ মিনিটে আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসি নিজেই গোল করে বার্সার জয় নিশ্চিত করে। তার নৈপুণ্যে সেভিয়াকে ২-০ গোলে হারিয়ে লা লিগার পয়েন্ট তালিকার দুইয়ে উঠল বার্সেলোনা।

এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে মেসিরা। লিগের শিরোপা পুনরুদ্ধারের লক্ষ্যে থাকা বার্সার অর্জন ২৫ ম্যাচ খেলে ৫৩ পয়েন্ট। অ্যাতলেতিকো মাদ্যিদ দুই ম্যাচ কম খেলে পেয়েছে ৫৫ পয়েন্ট। আসরের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ২৪ ম্যাচ খেলে ৫২ পয়েন্ট নিয়ে নেমে গেছে তিন নম্বরে। সমান ম্যাচে চারে থাকা সেভিয়ার নামের পাশে রয়েছে ৪৮ পয়েন্ট।

সেভিয়ার শুরুটা ছিল দারুণ। লা লিগায় আগের টানা ছয়টি ম্যাচে জয় ছিল তাদের। কিন্তু হঠাৎ করেই খেই হারিয়ে ফেলে তারা। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময় থেকে ফের দুর্দান্ত খেলেও লাভ হয়নি। উল্টো পাল্টা আক্রমণে আরেক গোল হজম করে হুলেন লোপেতেগির দল সেভিয়া।

বার্সেলোনা প্রত্যাশিত পারফরম্যান্স উপহার দিতে পারেনি ঠিকই। তবে পূর্ণ তিন পয়েন্ট প্রাপ্তির স্বস্তির জয় নিয়েই মাঠ ছেড়েছে বার্সা। চলতি মৌসুমে উত্থান-পতনের মধ্য দিয়ে যাওয়া দলটি লিগের শেষ ১৫ ম্যাচে রয়েছে অপরাজিত। ফলে শিরোপার লড়াইয়ে বেশ ভালো ভাবেই টিকে রইল লিওনেল মেসির বার্সেলোনা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে