শ্রীলংকার বিপক্ষে চমক রেখে দল ঘোষণা করলো বিসিবি!

0

আওয়ার টাইমস্ নিউজ।
শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট দল ঘোষণা ছিল আলোচনার তুঙ্গে। এবার সেই বহুল আলোচিত শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য মোট ২১ সদস্যের দল ঘোষণা করেন নির্বাচকরা।

শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নেওয়ার কারণে স্কোয়াডে নাম নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। তারা দুজনেই বিসিবির অনুমতি নিয়ে আইপিএল খেলার জন্য বর্তমানে ভারতে অবস্থান করছেন। আগের বারের মত এবারও টেস্ট দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশ দলের নতুন চমক দীর্ঘ পাঁচ বছর পর দলে ফিরেছেন অলরাউন্ডার শুভাগত হোম চৌধুরী। তাকে সাকিব আল হাসানের বদলি হিসেবে নেওয়া হয়েছে বলে জানান নির্বাচকরা। সর্বশেষ ২০১৬ সালের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে দেশের হয়ে মাঠে নেমেছিলেন ৩৪ বছর বয়সী এ ক্রিকেটার।

আর প্রথমবারের মতো টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন তিন তরুণ মুকিদুল ইসলাম, শহীদুল ইসলাম ও শরিফুল ইসলাম।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, শুভগত হোম, সাদমান ইসলাম, আবু জায়েদ, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন, মেহেদী হাসান, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী, শহীদুল ইসলাম এবং নুরুল হাসান।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে