শ্রীলঙ্কা সিরিজে দলের যেই বিষয়টা নিয়ে খুবই উদ্বিগ্ন অধিনায়ক তামিম!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বর্তমান ক্রিকেট বিশ্বের ওয়ানডে ভার্সন ক্রিকেটে শক্তিধর দলগুলোর মধ্যে উপরের দিকেই রাখা হয় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। তবে গত কয়েকটা সিরিজে বাংলাদেশ দলের ফিল্ডাররা খুবই বাজে ফিল্ডিং করছে। বিশেষ করে নিউজিল্যান্ডের সাথে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে। নিউজিল্যান্ডের সাথে বাংলাদেশ দলের খেলাতে দেখা গিয়েছে, বাংলাদেশ দলের ফিল্ডাররা অনেক ক্যাচ মিস করেছে পাশাপাশি খুবই বাজে ফিল্ডিং করছে। ঠিক বাজে এই ফিল্ডিংয়ের কারণেই অনেক ম্যাচ হারতে হয়েছে টাইগারদের।

নিউজিল্যান্ড ছাড়াও শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে বাজে ফিল্ডিংয়ের কারনে টেস্ট ম্যাচ হারতে হয়েছে বাংলাদেশ দলকে। এবার বাংলাদেশ দলের এই বাজে ফিলিংকেই গলার কাটা হিসেবে মনে করছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। আজ শুক্রবার এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমগুলোকে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল।

বাংলাদেশ দলের ফিল্ডিং নিয়ে খুবই উদ্বিগ্ন তামিম ইকবাল বলেন, “সম্ভবত এটিই একটি অংশ যা নিয়ে আমি সবচেয়ে বেশি উদ্বিগ্ন। আমাদের শেষ পাঁচ মাসে ম্যাচ গুলির দিকে যদি তাকিয়ে দেখেন তবে ফিল্ডিং হচ্ছে সেই অংশ, ব্যাটিং এবং বোলিংয়ের চেয়ে যার কারণে আমরা বেশি ম্যাচগুলো হেরেছি।”

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক এসময় আরো বলেন আমাদের প্রত্যেকেই উন্নতি করতে চাই তবে আমরা গুরুত্বপূর্ণ মুহুর্তে সেই ভুলগুলি করেই যাচ্ছি। অন্য প্রতিটি দলের মতোই আমিও অনুভব করি যে আমাদের সমস্ত ফিল্ডাররা দুর্দান্ত ফিল্ডার নয়। তবে আমাদের দলে ভাল ফিল্ডারও রয়েছে। আমরা আমাদের সামর্থ্য অনুসারে নিশ্চিত করতে হবে, যে যেই পজিশনে ফিল্ডিং করেন, তারা সেখানে তাদের সেরা পারফর্মটা করুক। তারা সুযোগগুলি ভালো ভাবে কাজে লাগালেই ফলাফল আমাদের পক্ষে আসবে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে