সাকিব এবং মোস্তাফিজকে দ্রুতই দলে ফেরানোর চেষ্টা করব: আকরাম খান

0

আওয়ার টাইমস্ নিউজ।
কিছুদিন আগেই স্থগিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে গতকাল সন্ধ্যার দিকে দেশে ফিরেছেন সাকিব এবং মোস্তাফিজুর রহমান। মরণব্যাধি করোনার প্রকটের কারণে বিশেষ বিমানে করে দেশে ফেরেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সরকারের নিয়ম অনুযায়ী ভারত ফেরত যে কাউকেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে। তারই ধারাবাহিকতায় বিমান বন্দর থেকেই কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

আর অল্প কিছুদিন পরেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশের মাটিতে আসবে শ্রীলঙ্কা। আগামী ২৩ই মে শুরু হওয়ার কথা রয়েছে দুই দলের মধ্যকার প্রথম ওয়ানডে। আর সাকিব মোস্তাফিজের কোয়ারেন্টাইন শেষ হবে ২০ই মে। অর্থাৎ খেলা শুরু হওয়ার তিন দিন আগে তারা দলের সাথে যোগ দিতে পারবেন।

আর তাই সাকিব ও মুস্তাফিজের কোয়ারেন্টাইনের সময়সীমা কমিয়ে আরও কিছুদিন আগে তাদের পাওয়া যায় কিনা এসব বিষয় নিয়ে আগামীকাল এক বোর্ড মিটিংয়ে বসার কথা রয়েছে বিসিবির। গণমাধ্যমগুলোকে এসব সব কথা জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

এসময় আকরাম খান আরও বলেন, সাকিব ও মোস্তাফিজ মাত্রই দেশে ফিরেছে। আমরা এ বিষয়ে এখনো সবাই মিলে বসতে পারিনি। আমার একক সিদ্ধান্তে কিছু হবে না। আমরা শনিবার বোর্ডে বসবো। দুজনকেই দ্রুত মাঠে ফেরানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করব।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে