সাকিব-মিরাজদের স্পিন কোচ হতে বিসিবির কত কোটি টাকা চাইলেন হেরাথ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
গত নিউজিল্যান্ড সফরের পর থেকেই বাংলাদেশ দলের সাথে নেই বাংলাদেশ দলের স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টরি। ড্যানিয়েল ভেট্টোরি স্পিন বোলিং এর দায়িত্ব ছাড়ার পর এখনও পর্যন্ত খালি রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিন বোলিং কোচের জায়গা। কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বাংলাদেশ দলের স্পিন কোচ হতে যাচ্ছেন শ্রীলংকান দলের সবাকে অধিনায়ক ও স্পিন বোলার রঞ্জনা হেরাত। তাছাড়া বিসিবিরও পছন্দ রঞ্জনা হেরাথকে।

এ বিষয়ে জানা গিয়েছে, লঙ্কান স্পিনারের সাথে কথাবার্তা চালিয়ে যাচ্ছে বিসিবি। কিন্তু পারিশ্রমিক হিসেবে বিসিবির কাছে মোটা অঙ্কের টাকা চাইছেন তিনি।

বাংলাদেশ দলের সাবেক স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরির সমান পারিশ্রমিক দাবি করেছেন তিনি। বাংলাদেশ দলের হয়ে বছরে ১০০ দিনের কাজ করার জন্য রাজি হয়েছেন রঙ্গনা হেরাথ। তার জন্য দৈনিক দুই হাজার ডলারের দাবি করেছেন তিনি। যা বাংলাদেশি মুদ্রায় দুই কোটি টাকারও বেশি।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক কর্মকর্তা বলেছেন,”ড্যানিয়েল ভেট্টোরির প্রায় সমান অর্থ চেয়েছেন হেরাথ এবং ভেটোরির মত তিনিও সারা বছর কাজ না করে বছরে ১০০ দিন স্পিনারদের সাথে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন।”

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে