সৌদি সরকারের বছর প্রতি ৬২ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে রোনালদো!

0

নিজস্ব প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ: ফুটবল বিশ্বের মহা তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোকে সৌদি আরবের পর্যটন বিভাগের এডভাইজার হওয়ার জন্য বছর প্রতি ৬ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি সরকার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬২ কোটি টাকা। কিন্তু ক্রিশ্চানো রোনালদো সৌদির এ লোভনীয় প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছে।

সম্প্রতি সৌদি সরকার তাদের বেশকিছু সংস্কারমূলক পরিকল্পনা হাতে নিয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে দেশটির পর্যটন শিল্পের বিকাশ ঘটানো। এবং দেশটি নিজেদের সংস্কৃতি ও পর্যটনের প্রচারণার জন্য বিশ্বের বড় একজন তারকা খেলোয়ার কে চেয়েছিল। এক্ষেত্রে তাদের প্রথম পছন্দ ছিল ক্রিস্টিয়ানো রোনালদো।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের এক প্রতিবেদনে বলা হয়েছে, সৌদি সরকার তাদের পর্যটন বিভাগের মুখ হওয়ার জন্য বছর প্রতি ৬ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিলেন ক্রিশ্চানো রোনালদোকে। তারা রোনালদোকে তাদের বিভিন্ন প্রচারণার কাজে ও কিছু দর্শনীয় স্থান ভ্রমণ করানোর পাশাপাশি তার নাম ও ছবি ব্যবহার করে প্রচার প্রচারণার কাজ করতে চেয়েছিল। অন্যদিকে সৌদি সরকার রোনালদোকে ছাড়াও ফুটবল বিশ্বের মহারাজা লিওনেল মেসির কাছেও প্রস্তাব পাঠিয়েছে। কিন্তু এখন পর্যন্ত সে প্রস্তাবে সাড়া দেননি আর্জেন্টাইন অধিনায়ক লিও।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে